বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

তুরস্কের পর্যটনমন্ত্রীর আমন্ত্রণে নৈশভোজে সালমান-ক্যাটরিনা

প্রকাশ: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১ , ১১:১১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ‘টাইগার থ্রি’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। বর্তমানে তুরস্কে সিনেমাটির দৃশ্যধারণের কাজ চলছে। শুটিংয়ের ফাঁকে দেশটির সংস্কৃতি ও পর্যটনমন্ত্রীর সঙ্গে নৈশভোজ সারলেন সালমান-ক্যাটরিনা।

 

গত আগস্টের শেষ দিকে রাশিয়ার বিভিন্ন লোকেশনে মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং হয়। টাইগার সিরিজের আগের দুই সিনেমার শুটিং হয়েছিল তুরস্কের ইস্তাম্বুলে। সেই রেশ ধরেই টাইগার সিরিজের তৃতীয় সিনেমার শুটিংও করা হচ্ছে সেখানে।

 

সিনেমাটির শুটিংয়ের জন্য রাশিয়া থেকে সরাসরি তুরস্কে যান সালমান-ক্যাটরিনাসহ সিনেমার টিম। আর সিনেমার শুটিংয়ের ফাঁকে সালমান-ক্যাটরিনাকে নৈশভোজের আমন্ত্রণ জানান দেশটির সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেত নূরি এরসো। তার আমন্ত্রণে সারা দেন এ জুটি। এক সঙ্গে সেরেছেন নৈশভোজ।

 

সেই ছবি মেহমেত নূরি এরসো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করছেন। ছবিতে ক্যাটরিনা এবং সালমানকে মন্ত্রী এবং অন্য কর্মকর্তাদের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। অন্য একটি ছবিতে সালমান খানকে মন্ত্রীর সঙ্গে হাত মেলাতেও দেখা যায়।

 

ছবির ক্যাপশনে তুরস্কের এ মন্ত্রী লেখেন, ‘তার দেশ আন্তর্জাতিক তারকাদের নিয়ে চলচ্চিত্র প্রকল্পের আয়োজন অব্যাহত রাখবে।’

 

কয়েক মাস আগেই ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন বলিউডের আরেক সুপারস্টার আমির খান। শুটিংয়ের ফাঁকে দেশটির প্রেসিডেন্টের স্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন তিনি। সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_