রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:২১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

দিনাজপুর কোর্ট পুলিশ কনস্টেবল কামাল উদ্দিনকে অবসর পরবর্তী বিদায় সংবর্ধনা প্রদান

প্রকাশ: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১ , ১২:২৮ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান -এর উদ্যোগে কোর্ট পুলিশ কনস্টেবল কামাল উদ্দিন প্রামাণিক চাকুরীর নির্ধারিত সময় শেষে অবসর গ্রহণ করায় ফুল ও নানা রকম উপহার সামগ্রী সহ সম্মাননা স্মারক প্রদান করে এক অনুষ্ঠানের মাধ্যমে বিদায় জানানো হয়েছে। এসময় সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) ফকরুল আলম, পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান সহ কোর্ট পুলিশের অন‍্যান‍্য কর্মকর্তা ও কনস্টেবল সহ বিদায়ী কনস্টেবলের দুই ছেলে এবং সকল সহকর্মী উপস্থিত ছিলেন।
দীর্ঘ ৩৯ বৎসরের অধিক সময় বাংলাদেশ পুলিশকে সেবা দিয়ে অবসর নিয়েছেন দিনাজপুর সদর কোর্টে কর্মরত পুলিশ কনস্টেবল মো. কামাল উদ্দিন প্রামাণিক। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় কোর্ট চত্বরে স্বাস্থ্যবিধি মেনে কোর্ট পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামানের উদ্যোগে বিদায়ী পুলিশ কনস্টেবল কামাল উদ্দিন প্রামাণিককে ফুল ও নানা রকম উপহার সামগ্রী সহ সম্মাননা স্মারক প্রদান করে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এরপর তাকে মোটরবাইক শোভাযাত্রায় কর্মস্থল থেকে সহকর্মীরা বাড়িতে পৌঁছে দেয়।
বিদায়ী পুলিশ কনস্টেবল মো. কামাল উদ্দিন প্রামাণিক মুঠোফোনে অনুভূতি প্রকাশ করে জানান, বিদায়টা সবার জন্য কষ্টের। সহকর্মী ও প্রিয় কর্মস্থল ছেড়ে আসার সময় খুবই খারাপ লাগে। তবে এমন সম্মানজনক বিদায় পেয়ে আমি আনন্দিত। বিদায়ের মুহূর্ত সম্মানের সঙ্গে বাড়িতে যাওয়া এটা এক অন্যরকম অনুভূতি। এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে, যা কোনো দিন আমি ভুলব না। দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) স্যারের নির্দেশে প্রবীণ এই পুলিশ সদস্যের চাকরিজীবনের শেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে এ আয়োজন করা হয়। তিনি কামাল উদ্দিন প্রামাণিকের দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_