রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৪:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ীতে বৃষ্টিপাতে  ধানের শীষ পঁচে নষ্ট হওয়ার আশংকা -কৃষকরা দিশেহারা যুক্তরাষ্ট্র নষ্ট হলো করোনার দেড় কোটি ডোজ চিলমারী উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে চিলমারী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময় জনস্বাস্থ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে আওয়ামী লীগ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ।

দুর্গাপূজায় ঢাকায় মিথিলার সাথে মিলিত হবেন সৃজিত

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১ , ৪:৫০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:

কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির ঘরণী হওয়ার পর পূজা উৎসবকে বিশেষভাবে গুরুত্ব দিচ্ছেন দুই বাংলার অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তবে এবারের দুর্গাপূজা ঢাকায় পালন করবেন মিথিলা। আর মুম্বাই থেকে সরাসরি ঢাকায় এসে মিথিলার সঙ্গে মিলিত হবেন সৃজিত।পশ্চিমবঙ্গের গণমাধ্যমে নিজের পূজাভাবনা নিয়ে বেশ তথ্য শেয়ার করেছেন মিথিলা। সেখানেই কথাগুলো বলেছেন এ অভিনেত্রী।

মিথিলা জানিয়েছেন, এবারের দুর্গাপূজায় স্বামী সৃজিত মুখার্জি মুম্বাইয়ে শুটিংয়ে ব্যস্ত থাকবেন। এই সময়ে মন খারাপ এড়াতে এবার ঢাকায় পূজা করবেন অভিনেত্রী। তবে মুম্বাই থেকে সরাসরি বাংলাদেশে আসবেন সৃজিত।

পূজার কেনাকাটা প্রসঙ্গে মিথিলা বলেন, মা আর বোনের জন্য কলকাতা থেকে শাড়ি কিনেছি। আয়রার জন্য আমাকে আর কিছুই কেনাকাটা করতে হয়নি। কত কত উপহার পেয়েছে সে! নিজের জন্যও কিছুই কেনা হয়নি। সৃজিত বাংলাদেশে গিয়ে কেনাকাটা না করে থাকতেই পারে না। তাই ওর পূজার কেনাকাটা বাংলাদেশেই হবে বলে মনে হচ্ছে।

বর্তমানে ভারতীয় নারী ক্রিকেটের আইকন মিতালি রাজের আলোচিত বায়োপিক ‘সাবাশ মিতু’ নির্মাণে ব্যস্ত রয়েছেন সৃজিত। মুম্বাইয়ে সিনেমাটির শুটিং চলছে।

এদিকে মিথিলা নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‌‌‘অমানুষ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় পা রাখেন। মিথিলাকে দেখা যাবে বিদেশ ফেরত বাংলাদেশির চরিত্রে।

‘অমানুষ’ সিনেমার শুটিং শেষ হলেও ডাবিং ও সম্পাদনার কাজ বাকি। মিথিলা এখন অবস্থান করছেন ভারতে। ঢাকার ‘অমানুষ’ দিয়ে সিনেমায় অভিষেক হলেও টলিউডের তিনটি সিনেমার কাজে ব্যস্ত এ অভিনেত্রী।

এরইমধ্যে মিথিলা কলকাতায় শেষ করেছেন ‘মায়া’ সিনেমার কাজ। হাতে রয়েছে নতুন দুই সিনেমা। তার দ্বিতীয় সিনেমার নাম ‘অ্যা রিভার ইন হ্যাভেন’। এটি নির্মাণ করবেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। এতে তার বিপরীতে পর্দায় হাজির হবেন ববি চক্রবর্তী।

এছাড়া ‘নীতিশাস্ত্র’ নামে একটি অ্যান্থলজি সিনেমায় দেখা যাবে মিথিলাকে। ‘নীতিশাস্ত্র’ সিনেমাটি চারটি ছোট গল্পের সমষ্টি। এতে একজন চিকিৎসকের চরিত্রে দেখা যাবে মিথিলাকে। এটি নির্মাণ করবেন অরুণাভ খাসনবিশ।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_