বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৩০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

পলাশবাড়ীতে ভটভটির ধাক্কায় ইজিবাইকের ১ যাত্রী নিহত

প্রকাশ: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১ , ১১:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :

ছদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির ধাক্কায় ইউনুস আলী (৪৫) নামে ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে পলাশবাড়ী-ঘোড়াঘাট সড়কের শিমুলিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইউনুস আলী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেংগুলিয়া গ্রামের আবুল কাসেমের ছেলে।

প্রত্যদর্শীরা জানান, ঘোড়াঘাট থেকে মাছবাহী একটি ভটভটি উপজেলার কালিবাড়ী হাটে আসছিল। ঘটনাস্থলে ভটভটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকের পেছনে ধাক্কা দেয়। এতে ইজিবাইকের যাত্রী ইউনুস আলীর একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পালিয়ে যাওয়ায় ভটভটির চালককে আটক করা যায়নি।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_