বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

পাঁচ বছরের চুক্তি করলেন অপু বিশ্বাস

প্রকাশ: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১ , ৩:৪৪ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স পণ্যের প্রতিষ্ঠান ওয়ালমার্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড নায়িকা অপু বিশ্বাস। আগামী ৫ বছর প্রতিষ্ঠানটির হয়ে চালাবেন প্রচারণা।

 

গতকাল শুক্রবার (৩ সেপ্টেম্বর) তিনি চুক্তিবদ্ধ হন। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমেদ।

মডেল মালা খন্দকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন অপু বিশ্বাস। বলেন, ‘বাংলাদেশের সবার ঘরে ঘরে ওয়ালমার্টের পণ্য পৌঁছে দেওয়ার জন্য এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছি। সুলভ মূল্যে প্রতিষ্ঠানের পণ্য কেনা যাবে। আমি ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, তৃণমূল মানুষের মুখে মুখে এই কোম্পানির নাম থাকবে। আমি চাই সব জায়গায় দেশীয় পণ্যের সুনাম ছড়িয়ে পড়ুক।’

 

এদিকে অপু বিশ্বাসের হাতে বর্তমানে বেশ কিছু সিনেমা রয়েছে। এগুলো হলো- ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’, ‘ছায়াবৃক্ষ’, ‘শর্টকাট’, ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ঈসা খাঁ’। এর মধ্যে প্রথম তিনটি সিনেমার কাজ শেষ। রয়েছে মুক্তির অপেক্ষায়।


বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_