বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা জলবায়ুর পরিবর্তন জনিত প্রভাব মোকাবেলায় পার্বতীপুরে দুটি প্রকল্প পরিদর্শন করলেন

পাউরুটিতে মরা টিকটিকি, ভোক্তা অধিকারে অভিযোগকারী অভিযোগ করে পেলেন জরিমানার ২৫ভাগ

প্রকাশ: বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১ , ১১:১৭ পূর্বাহ্ণ , বিভাগ :

শ্রীমঙ্গল (মৌলভীবাজার)প্রতিনিধি:
মৌলভীবাজারের চাঁদনীঘাট ব্রিজের পাশে অবস্থিত নুসরাত এন্টারপ্রাইজ থেকে পাউরুটি ক্রয় করে বাসায় নিয়ে যাবার পর পেকেট খোলে দেখেন পাউরুটির মধ্যে টিকটিকির দেহাবশেষ। এমনি অভিযোগ এনে মৌলভীবাজার জেলার শবনম সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলায় অবস্থিত উক্ত পাউরুটি উৎপাদনদকারী প্রতিষ্ঠান এশিয়া ফুডস এর বিরুদ্ধে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার দপ্তরে প্রমানসহ একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগটি নিষ্পত্তির লক্ষে অভিযোগকারী এবং অভিযুক্ত প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের উপস্থিতিতে বুধবার (৮ সেপ্টেম্বর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয়ের অফিস কক্ষে শুনানী অনুষ্ঠিত হয়।
শুনানীতে এশিয়া ফুডস, সিলেট এর ম্যানেজার আওলাদ হোসেন উপস্থিত থেকে অভিযোগের দায় স্বীকার করে নেন।
অভিযোগটির সত্যতার প্রেক্ষিতে সার্বিক দিক বিবেচনা করে এশিয়া ফুডস, সিলেটকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয় । জরিমানার অর্থ এশিয়া ফুডস সিলেটের, ম্যানেজার আওলাদ হোসেন তাৎক্ষণিক পরিশোধ করেন। আইন অনুযায়ী অভিযোগকারী শবনমকে জরিমানার ২৫ভাগ সাড়ে ৭ হাজার টাকা তাৎক্ষণিক প্রদান করা হয়। এশিয়া ফুডস, সিলেটের ম্যানেজার আশ্বস্ত করেন যে, ভবিষ্যতে এই ধরণের ভুল তাদের প্রতিষ্ঠানকর্তৃক আর হবে না।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_