সোমবার-২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি বঙ্গবন্ধু বাঙালির চিরন্তন প্রেরণার উৎস: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্বাস্থ্যবিধি মানাতে তৎপর শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন চাকরির পরীক্ষায় লাগবে টিকা সনদ পার্বতীপুর রেলের একটি পরিত্যাক্ত অবকাঠামো ও গুমটি ঘরকে ঘিরে অভিভাবকদের উদ্বেগ-উৎকণ্ঠা ও দুঃশ্চিন্তা হোল্ডারের বোলিং তোপে ইংল্যান্ডের হার হাসপাতালে অক্সিজেন সাপোর্টে তুষার খান

পাকিস্তানের কাছে ক্ষমা চেয়েছে ইংল্যান্ড বোর্ড

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১ , ৪:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:পাকিস্তানে সফর বাতিল করাতে পিসিবির কাছে ক্ষমা চেয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। সব কিছু ঠিক থাকলে আগামী বছরই পূর্ণ সফরে পাকিস্তান যাবে ইংল্যান্ড ক্রিকেট দল।

 

নিউজিল্যান্ড সফর বাতিলের পর ইংল্যান্ডও তাদের পুরুষ ও নারী দল পাকিস্তানে পাঠাতে মানা করে দেয়। পরবর্তীতে এ নিয়ে শুরু হয় নানা আলোচনা ও সমালোচনা। কিন্তু খেলোয়াড়দের মানসিক স্বাস্থ্যের কথা ভেবেই এমন সিদ্ধান্ত ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের, এমনটাই জানান ইসিবি চেয়ারম্যান ইয়ান ওয়াটমোর।

ডেইলি মেইলকে ওয়াটমোর বলেন, আমি আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি তাদের কাছে, পাকিস্তান সফর বাতিল হওয়ায় যারা কষ্ট পেয়েছে, বিশেষ করে পাকিস্তান। আমরা পাকিস্তানে একটি পূর্ণাঙ্গ সফরের কথা ভাবছি এবং তা নিয়ে পরিকল্পনার কাজও এগিয়ে নিচ্ছি।

 

যদিও সফর বাতিল করার আগে এ নিয়ে বোর্ডের পক্ষ থেকে কথা বলা হয়নি ইংল্যান্ড খেলোয়াড়দের সাথে। এ ছাড়াও সব কিছু ঠিক থাকলে আগামী বছরই পাকিস্তানে পূর্ণ সফরে যাবে ইংল্যান্ড, এমন আশ্বাস দিয়েছেন ইসিবি চেয়ারম্যান।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_