রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৩৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

পার্বতীপুরে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশ: বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১ , ১২:৩৮ অপরাহ্ণ , বিভাগ :

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের পার্বতীপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ১ সেপ্টেম্বর বিকেল ৪ টায় ঢাকামোড়স্থ উপজেলা বিএনপি কার্যালয়ে এ উপলক্ষে দোআ ও আলোচনা সভার আয়োজন করা হয়। পার্বতীপুর পৌর বিএনপি’র সভাপতি আতিয়ার রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে দিনাজপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্জ্ব এ.জেড.এম রেজওয়ানুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক আলহাজ্জ জালাল উদ্দীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোখলেছুর রহমান, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম, পৌর বিএনপি’র সহ-সভাপতি মঞ্জুরুল আজিজ পলাশ, সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক সোহেল মারুফ স্বপন, দপ্তর সম্পাদক খয়রাত হোসেন প্রমুখ। দোআ মাহফিল ও আলোচনাসভায় বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 


রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_