তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন

প্রকাশ্যে সালমান-শাহরুখের সিনেমা

  • প্রকাশ বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১, ২.২২ পিএম
  • ৩৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দীর্ঘ বিরতির পর ফের পর্দায় শাহরুখ খান। এতো দিন সবার প্রশ্ন ছিল- কবে মুক্তি পাবে তার আগামী সিনেমা ‘পাঠান’? গত কয়েক মাস ধরেই শাহরুখ ভক্তরা এই প্রশ্নের উত্তর খুঁজে চলেছেন। এবার উত্তর মিলল। একইসঙ্গে জানা গেল সালমান খানের আগামী সিনেমা ‘টাইগার ৩’-এর মুক্তির তারিখ।

 

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ‘উদ্ধব ঠাকরে’ আগামী ২২ অক্টোবর থেকে সে রাজ্যের প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দিতেই একের পর এক ছবি মুক্তির তারিখ ঘোষণা করা হচ্ছে। এর আগেই জানানো হয়েছে, রোহিত শেট্টি পরিচালিত অক্ষয় কুমার, রণবীর সিংহ অভিনীত ছবি ‘সূর্যবংশী’ মুক্তি পাবে চলতি বছরের দীপাবলিতে। তার পরেই যশরাজ ফিল্মস মোট চারটি ছবি মুক্তির তারিখ জানিয়েছে।

 

কিন্তু বলিউডের বাদশাহ এবং ভাইজানের ছবি মুক্তির জন্য মুখিয়ে থাকা অনুরাগীরা এত দিনে শান্তি পেলেন। চার মাসের ব্য়বধানে মুক্তি পাবে দু’জনের দু’টি ছবি। শাহরুখ পর্দায় আসবেন ২০২২ সালের ১৫ অগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসে অন্যদিকে সালমানের ছবি মুক্তি পাবে আগামী বছরের বড়দিনে। ‘পাঠান’-এ শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। অন্য দিকে ‘টাইগার ৩’-এ সেই একই জুটি ফিরে আসছে- সালমান এবং ক্যাটরিনা কাইফ।

 

সূত্রের খবর, দু’টি ছবির মুক্তির মধ্যে এই ব্যবধান রাখা হয়েছে খুব ভেবেচিন্তেই। কোনও ভাবেই যাতে একটি ছবি আর একটি ছবির ক্ষতি করতে না পারে নজর দেওয়া হয়েছে সে দিকেই। শাহরুখ-সালমানের সম্পর্কের চিড় জুড়ে গিয়েছে। দু’টি ছবিকে তাই আর বিরোধের জায়গায় না নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

প্রসঙ্গত, দু’টি ছবিতেই দুই তারকা গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবেন। তা ছাড়া শাহরুখকে যেমন ‘টাইগার ৩’-এ অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে, ‘পাঠান’-এও সালমান কয়েক মুহূর্তের জন্য অভিনয় করবেন।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam