রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

প্রোটিয়াদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১ , ১২:৪২ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। ১৫ সদস্যের দলের অধিনায়ক করা হয়েছে টেম্বা বাভুমাকে। এছাড়া বিশ্বকাপের স্কোয়াডে রাখা হয়েছে টি-টোয়েন্টি অভিষেক না হওয়া কেশভ মাহরাজকে।

 

দেশের হয়ে ৩৬টি টেস্ট ও ১৪ ওয়ানডে খেললেও কখনো টি-টোয়েন্টি খেলেননি তিনি। ঘরোয়া ক্রিকেটে ১০৪টি টি-টোয়েন্টি খেলে ৮৩ উইকেট নিয়েছেন তিনি। তার সঙ্গে দুই স্পিনার রাখা হয়েছে জর্জ লিনডে ও তাবরেজ শামসি।

দল থেকে বাদ পড়েছেন বেশ কয়েক জন অভিজ্ঞ ক্রিকেটার। সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিস ছাড়াও এই তালিকায় আছেন ইমরান তাহির ও ক্রিস মরিস।

১৫ সদস্যের বিশ্বকাপ দল :

টেম্বা বাভুমা, কুইন্টন ডি কক, বজর্ন ফর্চুইন, রিজা হেনরিকস, হেনরিচ ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, উইয়ান মুলদার, লুঙ্গি এনগিদি, এনরিক নরকিয়া, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি, রাসে ভ্যান ডার ডুসেন।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_