বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত বরিশাল ব্যুরো

প্রকাশ: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১ , ১:১৮ অপরাহ্ণ , বিভাগ :
মাদক থেকে সন্তানদের দূরে রাখতে অভিভাবকদের আরও যত্নবান হওয়ার আহ্বান জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঁইয়া। তিনি বলেন, মাদক একটি পরিবার, সমাজ এবং রাষ্ট্রকে ক্ষতিগ্রস্ত করে। এ কারণে মাদকের সাথে কোনো আপোষ নয়।তিনি মাদক নির্মূলে অভিভাবকদের আরও যত্নবান হওয়ার পাশাপাশি মাদকের তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সাংবাদিকসহ সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহ্বান জানান।গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় এই আহ্বান জানান বিএমপি’র নবাগত উপ-কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া। গত ১৮ অক্টোবর বরিশাল মেট্রোপলিটনে যোগদান করেন তিনি। এর আগে বগুড়ার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন আলী আশরাফ ভূঁইয়া। প্রেসক্লাব সভাপতি মু. ইসমাইল হোসেন নেগাবান মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরন এবং প্রেসক্লাব সদস্য রাহাত খান।এ সময় কোতোয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ, হুমায়ুন কবির, গোপাল সরকার, শাহীনা আজমীন, গিয়াস উদ্দিন সুমন, শাহীন হাফিজ, সুমন চৌধুরী এবং অপূর্ব অপু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।এর আগে উপ-কমিশনার প্রেসক্লাবে পেঁৗছালে তাকে ফুলের শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।
১০ দফা দাবিতে বরিশালে শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের মানববন্ধন
বরিশাল ব্যুরো \
‘রাজনীতি যার যার, শ্রমিক সার্থে এক কাতার’ এই শ্লোগানে বরিশালে ১০ দফা দাবি আদায়ে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বাংলাদেশ দলিত পরিষদ বরিশাল বিভাগীয় ও জেলা শাখার যৌথ উদ্যোগে শনিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।সংগঠনের বিভাগীয় সভাপতি জীবন রবি দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হিরন কুমার দাস মিঠু, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি এ কে আজাদ, জেলা দলিত পরিষদ নেতা মহাদেব রবি দাস, উজ্জল রায় ভুলু, জাতীয় সমাজতান্ত্রিক দলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির মুকুল প্রমুখ।বক্তারা আইন মন্ত্রণালয়ের প্রস্তাবিত বৈষম্য বিলোপ আইন পাশ করাসহ দলিত সম্প্রদায়ের ১০ দফা দাবি মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_