বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

বিধবার বসতবাড়ি নির্মাণে বাঁধা, ৪ জনের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশ: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১ , ২:৩৫ অপরাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদী‌ঘির সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের এক বিধবার বসতবাড়ি নির্মাণে বাঁধা দেয়ায় ৪ প্রতিবেশির বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। রবিবার দুপুরে বাঁধা প্রদানকারিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মেহেরুন নেছা নামের ওই বিধবা নারী।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামের খাঁ পাড়ার মৃত ফারেশ আলীর স্ত্রী মেহেরুন নেছা তার তিন শতক জমিতে বসত বাড়ি তৈরীর উদ্দেশ্যে বাঁশ ও টিনসহ অন্যান নির্মাণ সামগ্রী প্রস্তুত করেন। শনিবার বেলা ১১টায় ঘর নির্মাণ শুরু করলে একই গ্রামের আফের আলীর ছেলে মকবুল খান, তার ছেলে রিদয় খান, আব্দুল খালেকের ছেলে বাদশা ও আসলাম খানের ছেলে স্বপন হোসেন বাঁধা দেন। এসময় ওই বিধবা কারন জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে মারমুখি আচরন করেন। তিনি আরো অভিযোগ করেন, জমিটি অভিযুক্তদের কাছে বিক্রি না করায় তারা সেখানে ঘর নির্মাণে বাঁধা প্রদান করছেন এবং বিভিন্ন সময় অকথ্য ভাষায় গালিগালাজ ও ভয়ভিতি প্রদান করছেন। এমতাবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগতেছি।

অভিযুক্তদের মধ্যে রিদয় খান বলেন, জায়গা মাপজোখ না করেই বসত বাড়ি নিমার্ণ শুরু করায় আমারা তাকে নিষেধ করেছি। মাপজোখ শেষে তিনি বসত বাড়ি নিমার্ণ করলে আমাদের কোনো সমস্যা নেই। তাছাড়া আমরা তাকে গালিগালাজ বা ভয়ভিতি প্রদান করিনি।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_