রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

রাজশাহী মেডিকেলে আরও ৭ জনের মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১ , ৫:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ৭ জন মারা গেছেন। এর মধ্যে করোনায় দুই জন, উপসর্গে তিনজন এবং করোনা নেগেটিভ হয়েও মারা গেছেন দুজন।

 

চিকিৎসাধীন বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ৯টার মধ্যে তারা মারা যান।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে হাসপাতালে রাজশাহী এবং কুষ্টিয়ার একজন করে মোট দুজন মারা গেছেন।

 

আর করোনা সংক্রমণের উপসর্গে নিয়ে রাজশাহী, নাটোর এবং কুষ্টিয়ার একজন করে মোট তিন জন মারা গেছেন। এ ছাড়া করোনা নেগেটিভ হয়েও অন্যান্য শারীরিক জটিলতায় মারা গেছেন রাজশাহী ও নওগাঁর একজন করে মোট দুজন। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

 

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৬ জন মারা গেছেন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)। এ ছাড়া ১৭ নম্বর ওয়ার্ডে একজন মারা গেছেন।

 

মারা যাওয়া সাতজনের মধ্যে পাঁচজন পুরুষ এবং দুজন নারী। তাদের মধ্যে চার জনের বয়স ৬১ বছরের উপরে। এ ছাড়া ৫১ থেকে ৬০ বছর বয়সী তিনজন মারা গেছেন।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_