শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৪৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

লালপুরে ৬ কেজি গাঁজাসহ আটক-১

প্রকাশ: বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১ , ১১:০০ পূর্বাহ্ণ , বিভাগ :

নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে ৬ কেজি গাঁজাসহ সাজবুল (৩৫) নামের এক জনকে আটক করেছে থানা পুলিশ। জব্দকৃত গাঁজার মূল্য প্রায় ৪ লাখ ৮০ হাজার টাকা। মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার ডেবরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজিসহ তাঁকে আটক করা হয়।
এ সময় তার সঙ্গে থাকা আরও দুইজন পালিয়ে যান। আটককৃত সাজবুল কুষ্টিয়ার দৌলতপুরের মহিষকুন্দি গ্রামের আবুল কাশেমের ছেলে ।
লালপুর থানার ওসি ফজলুর রহমান আটককের সত্যতা নিশ্চিত করে জানান,‘গোপান সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উপজেলার ডেবরপাড়া গ্রামে থানা পুলিশ অভিযান চালিয়ে তাঁকে আটক করে। এসময় তাঁর কাছে থাকা স্কুল ব্যাগ তল্লাশি করে ৬ কেজি গাঁজা জব্দ করা হয়। যার মূল্য প্রায় ৪ লাখ ৮০ হাজার টাকা। এ সময় তার সঙ্গে থাকা দুইজন দৌলতপুরের সোনাতলা গ্রামের আব্দুস সামাদের ছেলে আক্তারুল (৪০) ও লালপুরের করিমপুর গ্রামের জাবেদ আলীর ছেলে সিদ্দিক (৩২) পালিয়ে যান। পলাতকদের আটক করতে অভিযান অব্যহত রয়েছে। আটককৃত সাজবুলের নামে লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_