বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৩৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

লিডসকে উড়িয়ে জয়ে ফিরল লিভারপুল

প্রকাশ: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১ , ৫:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে কাঁপিয়ে দিল লিভারপুল। প্রিমিয়ার লিগে শততম গোলের মাইলফলক স্পর্শ করলেন মোহামেদ সালাহ। জালের দেখা পেলেন সাদিও মানে ও ফাবিনিয়োও। লিডস ইউনাইটেডকে ৩-০ ব্যবধানে উড়িয়ে জয়ে ফিরল ইয়ুর্গেন ক্লপের দল।

 

ম্যাচের চতুর্থ মিনিটে প্রথম ভালো সুযোগটা পায় অবশ্য লিডস। রাফিনিয়ার পাস ডি-বক্সে খুঁজে পায় অরক্ষিত রদ্রিগোকে, কিন্তু গোলরক্ষক আলিসন বরাবর মেরে হতাশ করেন স্প্যানিশ ফরোয়ার্ড। ২০তম মিনিটে দারুণ এক গোছানো আক্রমণ থেকে এগিয়ে যায় লিভারপুল। ডি-বক্সের সামনে থেকে জোয়েল মাতিপের পাস ডান দিকে খুঁজে পায় ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডকে। তার বাড়ানো বলে কাছ থেকে পায়ের টোকায় ঠিকানা খুঁজে নেন সালাহ।

২৮তম মিনিটে দ্বিগুণ হতে পারত ব্যবধান। অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের ক্রসে ডি-বক্সে ভার্জিল ফন ডাইকের হেড গোললাইন থেকে ফেরান লিডস গোলরক্ষক। তিন মিনিট পর সালাহর পাসে মানের শট অল্পের জন্য লক্ষ্যে থাকেনি।

 

দ্বিতীয়ার্ধের শুরুতে দুটি সুযোগ হাতছাড়া করেন মানে ও সালাহ। পরক্ষণেই ব্যবধান বাড়ান ফাবিনিয়ো। কর্নার ঠিকমতো ক্লিয়ার করতে পারেনি স্বাগতিকরা। ফাবিনিয়োর প্রথম শট অবশ্য আটকে দিয়েছিল তারা, ফিরতি শটে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

 

৬০তম মিনিটে ১০ জনের দলে পরিণত হয় লিডস। এলিয়টকে পেছন থেকে মারাত্মক ফাউল করে লাল কার্ড দেখেন ডিফেন্ডার পাসকাল স্ট্রাউক। মাঠে কিছুক্ষণ চিকিৎসার পর স্ট্রেচারে মাঠ ছাড়েন লিভারপুল মিডফিল্ডার।

 

বেশ কিছু সুযোগ নষ্টের পর যোগ করা সময়ে জালের দেখা পান মানে। জর্ডান হেন্ডারসনের ক্রস নিয়ন্ত্রণে নিয়ে মানেকে বাড়ান থিয়াগো। বাকিটা সারেন সেনেগালের ফরোয়ার্ড। প্রিমিয়ার লিগে তার গোল হলো ৯৯টি।

 

চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষ দুইয়ে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসিকে স্পর্শ করেছে লিভারপুল। এখনো জয় না পাওয়া লিডস ২ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে আছে। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে চারে আছে গতবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_