শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

শেষ ম্যাচে খেলা হচ্ছে না সাকিবের

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১ , ১০:০১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজে চেনা ফর্মে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বল হাতে কিছুটা কারিশমা দেখাতে পারলেও ব্যাট হাতে একেবারেই অনুজ্জ্বল তিনি।

 

কিউইদের বিপক্ষে ৪র্থ ওয়ানডেতেও পারফর্ম ভালো হয়নি সাকিবের। তৃতীয়টির মতো এ ম্যাচেও উইকেটশূন্য ছিলেন। ঠিক কেমন যেন উদাসীন দেখা গেছে তাকে।

জানা গেছে, চতুর্থ ম্যাচে ফিল্ডিংয়ের সময় হাতে ব্যথা পেয়েছেন সাকিব। পুরোনো চোটের স্থানেই আবার ব্যথা পেয়েছেন তিনি। ফলে সিরিজের শেষ ম্যাচটিতে আর খেলা হচ্ছে না তার।

 

সে হিসেবে টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড গড়ার অপেক্ষা বাড়ল সাকিবের। এই টি-টোয়েন্টি সিরিজে আর লাসিথ মালিঙ্গাকে ছোঁয়া হচ্ছে না তার। বিশ্বকাপেই সর্বোচ্চ উইকেট শিকারের রেকর্ডটি নিজের করে নেবেন তিনি।

 

এদিকে আরও দু-তিন দিন পরই আইপিএল খেলতে দুবাই যাবেন সাকিব। সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_