রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

সাংবাদিক ইউনিয়ন দিনাজপুরের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশ: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১ , ১১:০৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর (রেজিঃ নং রাজ- ২৯৩৬) এর কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় কারাবন্দী শীর্ষ সাংবাদিক নেতা বিএফইউজে এর সাবেক সভাপতি রুহুল আমিন গাজী কে অবিলম্বে মুক্তি প্রদানের দাবি জানানো হয়। এছাড়াও মুক্তিনিউজ২৪ডটকম এর সম্পাদক ও সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর এর অন্যতম সদস্য কারাবন্দী সাংবাদিক মোস্তাকিম সরকার এর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং দ্রুত মুক্তির দাবি জানান নেতৃবৃন্দ।
শনিবার সকালে দিনাজপুর স্টেশন রোডস্থ কার্যালয়ে সংগঠনের সভাপতি মাহফিজুল ইসলাম রিপন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিউর রহমান এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কার্যনির্বাহী সদস্য জি এম হিরু, দপ্তর সম্পাদক মাহবুবুল হক খান, কোষাধ্যক্ষ বেলাল হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক খুরশিদ আলম আকাশ, সহ-সাধারণ সম্পাদক কোরবান আলী সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ রহমান খোকন প্রমূখ।
সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, স্বাধীন সংবাদ মাধ্যমে হায়েনাদের কালো থাবা পড়েছে। সত্য কথা তুলে ধরলেই মামলা, হামলা, গ্রেফতারের মাধ্যমে বিভিন্নস্থানে সাংবাদিকদের নির্যাতন করা হচ্ছে। এর থেকে দিনাজপুরের সাংবাদিকরাও রেহাই পায়নি। অবিলম্বে সাংবাদিক নির্যাতন বন্ধ না করা হলে কঠোর কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে নির্যাতন প্রতিরোধ করা হবে। সভায় সভাপতি মাহফিজুল ইসলাম রিপন আগামী ৮ সেপ্টেম্বর বুধবার কারাবন্দী শীর্ষ সাংবাদিক নেতা বিএফইউজে এর সাবেক সভাপতি রুহুল আমিন গাজী সহ কারাবন্দী অন্যান্য সকল সাংবাদিকদের মুক্তি ও মিথ্যা মামলাসমূহ প্রত্যাহারের দাবিতে আইনমন্ত্রী বরাবরে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদানের কর্মসূচী ঘোষণা করেন। উক্ত কর্মসূচীতে সকল পেশাজীবী সাংবাদিকদের অংশগ্রহণ ও সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_