বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

সুজানগরে ৮জুয়াড়ি গ্রেফতার

প্রকাশ: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১ , ১২:৪০ অপরাহ্ণ , বিভাগ :

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার সুজানগরের হেমরাজপুর গ্রামে অভিযান চালিয়ে একটি জুয়ার আসর থেকে ৮জন জুয়াড়িকে গ্রেফতার করেছে সুজানগর থানা পুলিশ। এ সময় জুয়াড়িদের কাছ থেকে ২৬হাজার ৩‘শ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। শুক্রবার দিবাগত রাতে ঐ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো হেমরাজপুর গ্রামের রহমত আলী (৪৪), খলিল খাঁ (২৭), ভায়না আশ্রয়ণ কেন্দ্রের সুমন প্রামাণিক (২৫), চলনা চরপাড়া গ্রামের আনিস শেখ (৩২), ভায়না গ্রামের পল্টন মন্ডল (৩২), গোপালপুর গ্রামের রফিকুল ইসলাম (৪০), মুজাইতপুর গ্রামের মুছা খাঁ (৩০) ও লালন খাঁ (৩৮) ।
থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানায়, রাত ১টার দিকে হেমরাজপুর গ্রামের মৃত-মাজেদ আলী মোল্লার বাড়ির একটি আস্তানায় ঐ ৮জুয়াড়ি তাস দিয়ে জুয়া খেলছিল। গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই দিপু মন্ডল সঙ্গীয় আরও পুলিশ অফিসার ও ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এ ব্যাপারে থানায় জুয়া আইনের ৪ধারায় একটি মামলা হয়েছে। আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_