বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

সৈয়দপুরে স্কুল যাওয়ার পথে ফুল পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

প্রকাশ: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১ , ১২:৫১ অপরাহ্ণ , বিভাগ :
মোঃজাকির হোসেন  সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
প্রায় দেড় বছর পর স্কুলে যাওয়ার মাঝ পথে  হাতে ফুল পেয়ে উচ্ছ্বসিত নীলফামারীর সৈয়দপুর শহরের শিক্ষার্থীরা। দীর্ঘদিন পর সড়কে শিক্ষার্থীদের দেখা পাওয়ায় এমন উদ্যোগ নেয়া হয় নীলফামারী ও সৈয়দপুর ট্রাফিক বিভাগের পক্ষ্য থেকে।
রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে এমন দৃশ্য চোখে পড়েছে সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু চত্বরের পুলিশ বক্সের সামনে স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের মাঝে। ট্রাফিক বিভাগের সদস্যরা ফুলের সাথে হ্যান্ড স্যানিজেটর ও সার্জিকাল মাস্কও বিতরণ করেছে।
এ প্রসঙ্গে নীলফামারী ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) নাহিদ চৌধুরী পারভেজ জানান, শিক্ষার্থী ও অভিভাবকদের উৎসাহ দিতে এ উদ্যোগ নিয়েছি। কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে এ উদ্যোগ অনেক উৎসাহ দেবে নিশ্চিয়ই।
এ সময় সৈয়দপুর ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) জ্যোতির্ময় রায়, পুলিশ সার্জেন্ট আশরাফ কোরাইশি উপস্থিত ছিলেন। ট্রাফিক বিভাগের এমন উদ্যোগ গোটা জেলা জুড়ে বেশ প্রশংসিত হয়েছে। সাধুবাদ জানিয়েছে অভিভাবক ও সুধীমহল।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_