শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

হিলিতে জাতীয়তাবাদী দল-বিএনপি‘র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ: বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১ , ২:৪০ অপরাহ্ণ , বিভাগ :

 

হিলি প্রতিনিধিঃ
নানা আয়োজনের মধ্য দিয়ে দিনাজপুরের হিলিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি‘র থানা ও পৌর শাখার উদ্যোগে ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ বুধবার সকালে হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন করেন।

এছাড়াও বিকালে বিএনপি প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন উপলক্ষে কেক কাটার মধ্য দিয়ে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করেন। এবং বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। এসময় সকল নেতা কর্মীদের উপস্থিত ছিলেন।

এ সময় হাকিমপুর থানা বিএনপি সভাপতি ফেরদৌস রহমান, হাকিমপুর পৌরসভা সাবেক মেয়র ও থানা বিএনপি সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পি, হাকিমপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক, পৌর যুবদলের আহবায়ক মাজারুল ইসলাম রাজ, স্বেচ্ছাসেবক দলের নেতা আলী হোসেন, আসমান হোসেন বাবু, হাকিমপুর থানা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন সহ, আরো অনেকে উপস্থিত ছিলেন।

বক্তব্য নেতা কর্মীরা বলেন, দুর্বার আন্দোলন গড়ে তুলে এই সরকারকে বিদায় ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করার সপথ নেন। খালেদা জিয়ার হাতকে শক্তিশালি করে তুলতে হবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_