শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন- হুইপ ইকবালুর রহিম এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন- হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর সংবাদদাতা : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন বর্তমান শেখ হাসিনা গণমাধ্যম ও সাংবাদিক বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সাংবাদিকরা জাতির বিবেক। তারা সত্য নিরপেক্ষ ও বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকান্ড ত্বরানিত করেছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই গণমাধ্যমকর্মীরা আজ স্বাধীনভাব কাজ করছে।
বিএনপি-জামাতের আমলে গণমাধ্যমকর্মীরা স্বাধীনভাব কাজ করার সুযোগ পেত না। সাংবাদিকদের কল্যানে এগিয়ে আসেনি তারা। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করে অসুস্থ্য ও অসচ্ছল সংবাদকর্মীদের সহযোগিতা করেছেন।
৩ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১ টায় দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে বরাদ্দকৃত করোনা ও কল্যাণ অনুদানের আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি তিনি এসব কথা বলেন।
দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী,দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্ট, সাধারণ সম্পাদক শাহীন হোসেন, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার,
সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমদাদ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সাবেক সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক এমদাদুল হক মিলন প্রমুখ।
মোট ৯৩ জন সাংবাদিদের মাঝে ১৫ লাখ ৯০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এর মধ্য ১৪ জনকে ৮ লাখ এবং ৭৯ জনকে ১০ হাজার টাকা করে মোট ৭ লাখ ৯০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন