মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:৫৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আদমদীঘিতে দেড় কেজি গাঁজাসহ গ্রেফতার-২

প্রকাশ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১ , ১১:১৬ পূর্বাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে দেড় কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার সান্তাহার স্টেশন কলোনীর মৃত চাঁন্দু প্রামানিকের ছেলে আব্দুর রহমান (৩৫) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার মধ্যমবাশি দ্বিপপুর গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে আব্দুল মালেক (২৮)। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।
আদমদীঘি থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন জানান, বুধবার রাত সাড়ে ৯ টায় উপজেলার সান্তাহার পৌর শহরের যোগীপুকুর এলাকায় সাইলো সড়কে সিএনজি চালিত অটোরিকশা দাঁড়িয়ে রেখে মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রি করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে গাঁজা বিক্রিকালে আব্দুল মালেক এবং আব্দুর রহমানকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশী করে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।


ঢাকা,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_