রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ। বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু

আদমদীঘিতে মটরসাইকেল মেকারের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১ , ২:৩৪ অপরাহ্ণ , বিভাগ :

 


এএফএ মমমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার মালশন গ্রামের একটি বাড়ি থেকে পুলিশ কালাম হোসেন (৪২) নামের এক মটরসাইকেল মেকারের লাশ উদ্ধার করেছে। কালাম হোসেন নওগঁা সদর উপজেলার খাট্রা সাহাপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে ।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, কালাম হোসেন সম্প্রতি নিজের গ্রাম ছেড়ে সান্তাহার পৌর সভার মালশন মহল্লায় জায়গা কিনে বাড়ি করেন। বেশ কিছু দিন থেকে ওই বাড়ির বিষয়টি নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল চলে আসছিল। তাঁদের মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। বৃহস্পতিবার দুপুরে ফ্যানের সাথে কালাম হোসেনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে টাউন ফঁাড়ি পুলিশকে খবর দেয়। সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় আদমদীঘি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।


ঢাকা,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_