সোমবার-২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১২:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি বঙ্গবন্ধু বাঙালির চিরন্তন প্রেরণার উৎস: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্বাস্থ্যবিধি মানাতে তৎপর শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন চাকরির পরীক্ষায় লাগবে টিকা সনদ পার্বতীপুর রেলের একটি পরিত্যাক্ত অবকাঠামো ও গুমটি ঘরকে ঘিরে অভিভাবকদের উদ্বেগ-উৎকণ্ঠা ও দুঃশ্চিন্তা হোল্ডারের বোলিং তোপে ইংল্যান্ডের হার হাসপাতালে অক্সিজেন সাপোর্টে তুষার খান

আদমদীঘিতে মাদক কারবারি দুই নারী-পুরুষ গ্রেপ্তার

প্রকাশ: শনিবার, ২ অক্টোবর, ২০২১ , ১২:০৪ অপরাহ্ণ , বিভাগ :

এএফএমমমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে ফেনসিডিলসহ রাশেদা বেগম টুলু (৫০) ও গাঁজাসহ আশিক রেজা (২৫) নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রাশেদা উপজেলার সান্তাহার পৌর শহরের তিয়রপাড়ার মৃত আয়নাল হক মন্টুর স্ত্রী ও আশিক রেজা সান্তাহার ইয়ার্ড কলোনীর মৃত সেকেন্দার আলীর ছেলে। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শনিবার সকাল ৮টায় উপজেলার ইন্দইল ব্রিজে একটি অটোরিকশা তল্লাশীকালে নারী যাত্রী রাশেদা বেগমের প্লাষ্টিকের ব্যাগে রাখা ৪০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করেন। এর আগে শুক্রবার রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের কেডিসি সার গোডাউনের গেটের সামনে পাঁকা রাস্তার উপর ৫০০ গ্রাম গাঁজাসহ আশিক রেজাকে গ্রেপ্তার করে ফাঁড়ি পুলিশ।
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, পৃথক স্থান থেকে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

 


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_