রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

আদমদীঘিতে ৫০ পিস অ্যাম্পুলসহ গ্রেফতার-১

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ , ১:০৭ অপরাহ্ণ , বিভাগ :


এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে জামাল সরদার (৫০) নামের এক মাদক কারবারিকে ৫০ পিস নেশার অ্যাম্পুলসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত জামাল উপজেলার সান্তাহার পৌর শহরের সাঁতাহার মহল্লার মৃত আফজাল সরদারের ছেলে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় সান্তাহার পৌর শহরের সাঁতাহার ঝংকার কাব এলাকা থেকে উল্লেখিত পরিমান অ্যাম্পুলসহ তাকে গ্রেফতার করা হয়।
সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার জামাল সরদার মাদক বিক্রির উদ্দেশ্যে সাঁতাহার মহল্লায় ঝংকার কাব সংলগ্ন পাকা রাস্তার ওপর ঘোরাফেরা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তার দেহ তল্লাশীকালে কোমড়ে লুঙ্গির ভাজে ৫০ পিস অ্যাম্পুল ইঞ্জেকশান পাওয়া যায়। গ্রেফতারের পর দুপুরেই থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।

 


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_