রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

আসছে নুসরাত ফারিয়ার ‘হাবিবি’

প্রকাশ: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১ , ৩:১০ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ‘পটাকা’ গান দিয়ে গানের জগতে নাম লিখিয়েছিলেন ঢালিউড নায়িকা নুসরাত ফারিয়া। সেই গান দিয়ে ছিলেন আলোচনা সমালোচনার কেন্দ্রবিন্দুতে। এরপর নিয়ে আসেন ‘আমি চাই থাকতে’। এবার নিয়ে আসছেন ‘হাবিবি’ নামে নতুন একটি গান।

ফারিয়ার এ গানটি আগামী ২ নভেম্বর কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। ‘হাবিবি’ গানের আরবীয় সুর-সংগীত ও নাচের আমেজে গানটিতে ভিন্নতার ছাপ দেখা যাবে বলে জানা গেছে।

গানটির গানের কথা লিখেছেন নূর নবী, সুর করেছেন আদিব কবির। ভিডিও নির্মাণসহ কোরিওগ্রাফি করেছেন জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব।

নুসরাত ফারিয়া এই গান সম্পর্কে বলেন, এবারের গানটি পপ অ্যারাবিক ফিউশন। অক্টোবরের মাঝামাঝিতে মুম্বাই থেকে শতাধিক কিলোমিটারে দূরে এক রাজপ্রাসাদে গানটির ভিডিওর শুটিং হয়েছে। শুটিংয়ের আগে তিনদিন গ্রুমিং হয়েছে। রাজপ্রাসাদটি অনেক বড়। ভেতরে অনেকগুলো জায়গা আলাদা আলাদা সেট করে শুটিং করেছি আমরা। মুম্বাইয়ের ২০ জন ছেলেমেয়ে পারফর্ম করেছেন আমার সঙ্গে।’


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_