রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি বঙ্গবন্ধু বাঙালির চিরন্তন প্রেরণার উৎস: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্বাস্থ্যবিধি মানাতে তৎপর শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন চাকরির পরীক্ষায় লাগবে টিকা সনদ পার্বতীপুর রেলের একটি পরিত্যাক্ত অবকাঠামো ও গুমটি ঘরকে ঘিরে অভিভাবকদের উদ্বেগ-উৎকণ্ঠা ও দুঃশ্চিন্তা হোল্ডারের বোলিং তোপে ইংল্যান্ডের হার হাসপাতালে অক্সিজেন সাপোর্টে তুষার খান

ইপিএলে ব্যাটিং ছন্দে তামিম

প্রকাশ: সোমবার, ৪ অক্টোবর, ২০২১ , ১২:৫৫ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:

ফিটনেসের সঙ্গে রানের ধারায় ফিরতে এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলছেন তামিম ইকবাল। কিন্তু তার ব্যাট যেন কথাই বলছিল না। অবশেষে আজ সোমবার, ৪ অক্টোবর ব্যাটিং ছন্দটা যেন ফিরে পেলেন দেশসেরা এ ওপেনার। সঙ্গে তার দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সও জিতল ৬ উইকেটের বড় ব্যবধানে। এবং ১৩ বল হাতে রেখেই।

ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের ইনিংস উদ্বোধন করে প্রদীপ আইরের সঙ্গে তামিম গড়েছেন ১০৬ রানের দাপুটে এক জুটি। ১১তম ওভারে থামে তাদের পার্টনারশিপ। তামিম ৩০ বল খরচায় ৪০ রান করে ফেরেন। দুরন্ত ইনিংসটি সাজান তিনি পাঁচ বাউন্ডারি ও এক ছক্কায়।

তামিমের সঙ্গী প্রদ্বীপ আইরে সাজঘরে ফেরেন ৭২ রানের অসাধারণ এক ইনিংস খেলে। আর ৩৯* রানের হার না মানা ইনিংস খেলে দলকে জয়ের বন্দরে পৌঁছে দিয়ে তবেই মাঠ ছাড়েন উপুল থারাঙ্গা।

তার আগে নেপালের ত্রিভূবন মাঠে টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে শ্রীলঙ্কান সেকুগে প্রসন্নার (১১ বলে ২৪) ঝড়ো ব্যাটিংয়ে ১৬৪ রানের পুঁজি গড়ে চিতওয়ান টাইগার্স।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_