রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১:৩২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ। বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ

এক ঘণ্টার জেলা প্রশাসক আফিয়া

প্রকাশ: সোমবার, ১১ অক্টোবর, ২০২১ , ১২:৩৩ অপরাহ্ণ , বিভাগ :
বগুড়া সংবাদদাতা :এক ঘণ্টার জন্য বগুড়া জেলা প্রশাসকের প্রতীকী দায়িত্ব পালন করলেন কলেজছাত্রী আফিয়া ইবনাত। আফিয়া ইবনাত সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ও ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্সের (এনসিটিএফ) সাধারণ সম্পাদক।

সোমবার দুপুর ১২টায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে এনসিটিএফ বগুড়ার আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ে গার্লস টেকওভার ক্যাম্পেইনে তাকে এ দায়িত্ব দেয়া হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ে এক ঘণ্টার দায়িত্ব পালন করেন আফিয়া ইবনাত। সেইসাথে অফিসের বিভিন্ন কার্যক্রম পর্যবেক্ষণ করেন। এ সময় প্রতীকী জেলা প্রশাসক আফিয়াকে নিজ পদে কি দায়িত্ব-কর্তব্য সেই সম্পর্কে ধারণা দেন জেলা প্রশাসক জিয়াউল হক। এছাড়াও অফিসের বিভিন্ন রেজিস্টার কিভাবে সংরক্ষণ করতে হয় সেই বিষয়ে পরামর্শ দেন।

জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, আজকের শিশু আগামীর ভবিষ্যৎ। যদি তাদের পর্যাপ্ত সুযোগ করে দেয়া যায়, তবেই একটি সমৃদ্ধ জেলা ও দেশ গঠন করা সম্ভব।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_