তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:২৮ অপরাহ্ন

খাটের ওপর পড়ে ছিল চিকিৎসকের অর্ধগলিত লাশ

  • প্রকাশ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ১১.৫২ এএম
  • ২৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর খিলক্ষেতে একটি বাসার দরজা ভেঙে জয়দেব কুমার দাস (২৫) নামে এক চিকিৎসকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে পুলিশ খিলক্ষেত নিকুঞ্জ-২ এর ১৫ নম্বর সড়কের ৮ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

জয়দেব কুমার দাসের বাড়ি দিনাজপুর পার্বতীপুর উপজেলায়। তার বাবার নাম দিলীপ চন্দ্র দাস। সিলেট ওসমানি মেডিকেল কলেজ থেকে সদ্য ডাক্তারি পাস করেছেন তিনি। ৪-৫ দিন আগেই তিনি রাজধানীর ওই বাসায় ভাড়া উঠেছিলেন। ফ্ল্যাটটিতে দু’জন মিলে থাকতেন। অপরজনও চিকিৎসক। তিনি পূজার ছুটিতে বাড়ি গেছেন। এসময় একাই ছিলেন জয়দেব।

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) রাসেল পারভেজ জানান, বাড়িটির আট তলায় ফ্ল্যাটের একটি কক্ষ থেকে দুর্গন্ধ পেয়ে পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়ারা থানায় খবর দেয়। এরপর রাতেই ওই বাসায় গিয়ে রুমের দরজা ভেঙে খাটে শোয়া অবস্থায় জয়দেব কুমার দাস নামে ওই চিকিৎসকের লাশ উদ্ধার করা হয়। এসময় সিআইডির ক্রাইম সিনও ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

এসআই রাসেল জানান, তার বাম হাতে ক্যানোলা ছিল। এছাড়া আরেক হাতে একটা সিরিঞ্জ ছিল। ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছেন তিনি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

খিলক্ষেত থানার ওসি মুন্সি সাব্বির আহমেদ জানান, তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে- এখনও স্পষ্ট নয়। দৈনিক সমকাল

এর আগে গত সপ্তাহে নিকুঞ্জ থেকে মাহফুজা আক্তার মুন্নি (২৫) নামে এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam