রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৩:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ীতে বৃষ্টিপাতে  ধানের শীষ পঁচে নষ্ট হওয়ার আশংকা -কৃষকরা দিশেহারা যুক্তরাষ্ট্র নষ্ট হলো করোনার দেড় কোটি ডোজ চিলমারী উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে চিলমারী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময় জনস্বাস্থ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে আওয়ামী লীগ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ।

খানসামায় সেনাবাহিনীর মানবিক সহায়তা পেল ৪ শতাধিক কর্মহীন ও দিনমজুর পরিবার

প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১ , ৭:৩১ পূর্বাহ্ণ , বিভাগ :
এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দেশের করোনা ভাইরাস সংকটে ক্ষতিগ্রস্ত দিনাজপুরের বিভিন্ন উপজেলার মানবিক সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রেখেছে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন ও রংপুর অঞ্চল। এরই ধারাবাহিকতায় খানসামা উপজেলায় ৪শ কর্মহীন, দিনমজুর ও দুঃস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে খানসামা সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে ৪শতাধিক পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়। সুবিধা বঞ্চিত পরিবারের হাতে উপহার সমাগ্রী তুলে দেন ১৬ পদাতিক বিগ্রেড এর অধীনস্থ ৩৬ বীর (রিয়ার) এর অধিনায়ক মেজর আব্দুল্লাহ-আল-ইমরান, পিএসসি। এ সময় উপস্থিত ছিলেন ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, ওসি কামাল হোসেন, আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান এ্যাড.আতাউর রহমান ও সুধীসমাজ।

বিতরণকৃত দ্রব্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আটা, ডাল, তেল, লবণসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই আর্তমানবতার সেবায় প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করে আসছে। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যে কোনো ত্রান্তিলগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে জানায় তারা।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_