বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা

খানসামা উপজেলার ছাতিয়ানগড় স্কুল এন্ড কলেজে অগ্নি নির্বাপণ মহড়া অনুষ্ঠিত

প্রকাশ: রবিবার, ২৪ অক্টোবর, ২০২১ , ৯:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আগুন নেভানোর কৌশল, হতাহতদের উদ্ধার ও তাৎক্ষণিক করণীয় বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দিনাজপুরের খানসামা উপজেলার ছাতিয়ানগড় স্কুল এন্ড কলেজে মহড়া করেছেন খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সদস্যরা।

রবিবার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার ছাতিয়ানগড় স্কুল এন্ড কলেজ চত্বরে খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার জনাব মো: তালহা বিন জসিমের নেতৃত্ব মহড়া অনুষ্ঠিত হয়।

মহড়ায় ঘরবাড়িতে থাকা গ্যাসের সিলিন্ডার সহ পেট্রোলিয়াম জাতীয় পদার্থে আগুন লাগলে, তা নিয়ন্ত্রণে আনার বিভিন্ন কৌশল ও পদ্ধতি উপস্থিত শিক্ষার্থী ও শিক্ষকদের কৌশল শিখিয়ে দেন ফায়ার সার্ভিস সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন ছাতিয়ানগড় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনোরঞ্জন রায় ও অত্র স্কুলের শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_