রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ। বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ

খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ডা.নারায়ণ চন্দ্র রায় জয়কে বিদায়ী সংবর্ধনা প্রদান

প্রকাশ: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১ , ১১:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে মেডিকেল অফিসার ডা. নারায়ণ চন্দ্র রায় জয়কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কনফারেন্স রুমে স্মৃতিচারণ শেষে উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শামসুদ্দোহা মুকুল, বিদায়ী চিকিৎসক ডা. নারায়ণ চন্দ্র রায় জয়, মেডিকেল অফিসার ডা. রেজওয়ানুল কবির , ডা. নূর ফারিয়া আইরিন, ডা. শতাব্দী সাহা তিথি, ইউনানী ডা. মোতাসসিম তাহমিদ, সিনিয়র স্টাফ নার্স-মিডওয়াইফগণ, সাংবাদিকবৃন্দ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফগণ ও মাঠ পর্যায়ের স্বাস্থ্যকর্মী, সাংবাদিক ও সুধীসমাজ।

উল্লেখ্য, গত ২০১৯ সালে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের পর থেকেই সফলতার সাথে সরকারী দায়িত্ব পালনের পাশাপাশি সামাজিক কাজে ডা. নারায়ণ চন্দ্র রায় জয়ের সক্রিয় অংশগ্রহণ ও ইতিবাচক চিন্তার ফলে তিনি বেশ প্রশংসা কুড়িয়েছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_