তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

ঘোড়াঘাটে আট বছর পর খুন হওয়া ব্যক্তি জীবিত উদ্ধার

  • প্রকাশ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ২.৪৫ পিএম
  • ৪৪ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর ঘোড়াঘাটে আইমুদ্দিন (৬৫) নামের খুন হওয়া ব্যক্তিকে আট বছর পর জীবিত উদ্ধার করে আটক করেছে থানা পুলিশ।
উপজেলার ২ নং ইউপির ভেকসির মৃত কিসমতুল্লাহ ছেলে আইমুদ্দিন এক প্রতারণা মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি।সোমবার (২৫ অক্টোবর) রাত ১২ঃ৩০ ঘটিকায় এএসআই রাখিমুজ্জামান রানা সঙ্গীয় ফোর্স নিয়ে মুন্সিগঞ্জের লৌহজং থানার নয়াগাঁও থেকে তাকে আটক করে।
ঘটনার বিবারণে জানাযায়, আইমুদ্দিন তার প্রতিবেশী বন্ধু মোজাহার আলী প্রধান মোজার কাছে ৪২ শতাংশ জমি ৪২০,০০০/ টাকায় বিক্রি করে।পরবর্তিতে দলীল রেজিস্ট্রি কালে দেখতে পান যে, ৪২ শতাংশের জায়গায় ৩৬ শতাংশ লেখা আছে।তখন তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়।এক পর্যায়ে আইমুদ্দিন কৌশলে জমি তার ছেলে মেয়ের নামে লেখে দিয়ে ১৮ মার্চ ২০১৩ সালে আত্নগোপন চলে যান।পরে তার ছেলে আঃ আজিজ বাদী হয়ে মোজাহার আলী সহ আরও কয়েক জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করে।যা এখনো আদালতে চলমান। অন্যদিকে মোজাহার আলীও আইমুদ্দিনের নামে একটি প্রতারণার মামলা আদালতে রুজু করলে সেই মামলায় আইমুদ্দিনের দুই বছরের সাজা হয়।
মোজাহার আলী মোজা এসময় আল্লাহর কাছে শুকড়িয়ে আদায় করে ওসি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, তার ছেলের করা মিথ্যা মামলায় আমি সহ অন্যরা জেলহাজতে ছিলাম।ওসি সাহেবের তৎপড়তায় আজ তাকে খুজে পাওয়া গেল। মিথ্যা ভাবে হয়রানি করার কারণে আইনের সহায়তা নিবেন বলেও এসময় তিনি জানান।
ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির,পিপিএম (সেবা) জানান,আধুনিক প্রযুক্তির ব্যবহার করে অনেক চেষ্টার পর আসামি কে আটক করতে সক্ষম হই এবং আইমুদ্দিন দুই বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামি।তিনি আরও জানান, একটি সত্যের উন্মোচন হয়েছে যা বিজ্ঞ আদালেতর মধ্যমে সমাধান হবে বলে আশা প্রকাশ করেন এবং আসামিকে আজ সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়ে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam