বৃহস্পতিবার-২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৪০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ জাভি হচ্ছেন বার্সার নতুন কোচ জম্মু-কাশ্মীরে মিনিবাস খাদে, নিহত ১১ জিয়াউর রহমান চার নম্বর ঘোষক: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী করোনা নিয়ে আবারও সতর্কবার্তা প্রধানমন্ত্রীর ৪৩তম বিসিএস পরীক্ষা আগামীকাল আয়েসী ভাব ছেড়ে সবাই সতর্ক হোন: প্রধানমন্ত্রী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে ১১ নির্দেশনা

ঘোড়াঘাট পৌরসভায় নৌকার প্রার্থীর মনোনয়ন ফরম জমা

প্রকাশ: রবিবার, ১০ অক্টোবর, ২০২১ , ১১:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ :
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর ঘোড়াঘাটে আগামী ২ নভেম্বর রোববার ৭ম ধাপে পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী,পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
রবিবার (১০ অক্টোবর) দুপুর ১২ টার দিকে ঘোড়াঘাট উপজেলা নির্বাচন অফিসে বিপুল সংখ্যক নেতাকর্মী সাথে নিয়ে মনোনয়ন ফরম জমা দেন ইউনুছ আলী।
এ সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাঃসম্পাদক রাফে খন্দকার সাহানশা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুরজ্জামান ভূট্ট,এডভোকেট সঞ্জয় কুমার কুন্ড,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাঃসম্পাদক সাহিনুর রহমান শাহিন,৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাঃসম্পাদক আবু বক্কর ,পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান রুবেল, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আপন কবীর ফিরোজ সহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে নিয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন।
ইউনুছ আলী জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নির্বাচনে জয়ী হয়ে পৌরবাসীকে টেকসই উন্নয়ন ও সামাজিক সূচক উন্নয়নে কাজ করে যাবেন। জাতির জনকের কন্যা মমতাময়ী নেত্রী আমাকে নৌকা মার্কা দিয়েছেন, আমি যেন তার সন্মান রক্ষা করতে পারি। এজন্য পৌরবাসীর দোয়া ও সমর্থন আশাকরি এবং তরুন প্রজন্মকে সাথে নিয়ে জয়ের ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন।তিনি আরও বলেন,দিনাজপুর ৬- আসনের এমপি শিবলী সাদিকের দিক নির্দেশনায় বিরামপুর ও হাকিমপুরে নৌকা বিপুল সংখ্যক ভোটে বিজয়ী হয়েছে। তারী ধারাবাহিকতায় ঘোড়াঘাট পৌরসভাতেও জনগনের সমর্থনে নৌকার বিজয় হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_