বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৯:৫৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বেগম রোকেয়া ছিলেন বাঙালি নারী শিক্ষা প্রসারের অগ্রদূত: প্রধানমন্ত্রী তারুণ্যের শক্তিই গড়বে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ : প্রধানমন্ত্রী হেলিকপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াত সস্ত্রীক নিহত ফুলবাড়ীতে গাঁজাসহ অটোরিকশা চালক কাম মাদক ব্যবসায়ী আটক সুজানগরে পাট ব্যবসায়ী ও স্টেক হোল্ডারদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত সুজানগরে নিরক্ষর ব্যক্তিদের জন্য শিখন কেন্দ্রের উদ্বোধন সৈয়দপুরে জেলা পরিষদের পক্ষ থেকে ২২০ জন দুস্থের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

ঘোড়াঘাট পৌর নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশ: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১ , ১২:১৩ অপরাহ্ণ , বিভাগ :
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
আগামী ২ নভেম্বর ঘোড়াঘাট পৌরসভার সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৯ অক্টোবর) দুপুর ১১:৩০ টার দিকে ঘোড়াঘাট উপজেলা পরিষদ সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার সিনিয়র নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামাণিক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন,দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, বিশেষ অতিথি দিনাজপুর জেলার পুলিশ সুপার মো: আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম,উপজেলা নির্বাহী কর্মকতা রাফেউল আলম,অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মমিনুল করিম, শরীফ আল রাজিব সিনিয়র সহকারী পুলিশ সুপার ঘোড়াঘাট- হাকিমপুর সার্কেল,থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির,পিপিএম (সেবা)।
এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি আসলাম,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান,উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহজাহান মানিক, আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী ইউনুছ আলী,স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ(জগ) ও (মোবাইল) প্রার্থী আঃ মান্নান সরকার, সকল ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীরাসহ সাংবাদিক, আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা-কর্মচারী প্রমুখ।
বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো: আনোয়ার হেসেন বলেন,ঘোড়াঘাট পৌরসভার সাধারণ নির্বাচন আবাধ-সুষ্ঠুভাবে ভোটগ্রহণের সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সুষ্ঠু নির্বাচনের লক্ষে কোনো প্রকার অনিয়ম সহ্য করা হবে না।এজন্য পর্যাপ্ত পরিমান আইন শৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকবে বলে জানান।এসময় তিনি সকল প্রার্থীকে নির্বাচনী সকল নিয়ম মেনে চলার আহবান জানান।
জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেন, পৌরসভার সাধারণ নির্বাচনে কোন ধরণের অনিয়ম হতে দেওয়া হবেনা। পৌরসভার নির্বাচনে নির্বাচন কমিশন অবাধ-সুষ্ঠ-নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে কাজ করছে। ইভিএম পদ্ধতি প্রচারের জন্য ব্যাপক ব্যবস্থা নেয়া হয়েছে।এ নির্বাচনে ভোট জালিয়াতির কোন সম্ভাবনা নেই।এছাড়াও নির্বাচনী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাড়াও পর্যাপ্ত পরিমাণ পুলিশ, র‌্যাব বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকবে বলে তিনি জানান।
এর আগে ইভিএমের মাধ্যমে প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণকারী প্রিজাইডিং  ও সহকারি প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক সহ পুলিশ সুপার।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_