বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ নতুন রুপে আসছে ওয়ারফেজের টিপু ২০২২ শিক্ষাবর্ষের ছুটির তালিকা প্রকাশ (তালিকাসহ) আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস আজ ৬ গোলের রোমাঞ্চকর ম্যাচে জয় হাতছাড়া চেলসির প্রথমবার চলচ্চিত্রে হুমায়ুন আজাদ, ময়না হচ্ছেন রাজ রিপা সাকিব-মাশরাফিকে নিয়ে বায়োপিক বানাতে চান সৃজিত ক্যাটরিনা-ভিকির গায়ে হলুদ আজ

চট্টগ্রামে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ৬

প্রকাশ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১ , ৫:২৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো একজনের মৃত্যু হয়েছে। তাছাড়া আগের দিনের তুলনায় সংক্রমণ কমে ৬ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

এর আগের দিন বুধবার (২০ অক্টোবর) প্রতিবেদনে চট্টগ্রামে একদিনে ০৮ জন আক্রান্ত হয়েছিল। গত ৩০ জুলাই চট্টগ্রামে একদিনে রেকর্ড ১ হাজার ৪শ ৬৬ জন আক্রান্ত হয়েছিল।

আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) চট্টগ্রাম জেলার করোনা সম্পর্কিত এ তথ্য নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী। বলেন, গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে নতুন করে একজনের মৃত্যু হয়েছে।

এর আগে গত ২৭ জুলাই চট্টগ্রামে করোনায় একদিনে সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু হয়েছিল। তাছাড়া গতকাল বুধবার (২০ অক্টোবর) চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছিলো।

করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট এক হাজার ৩শ ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭শ ২১ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৫শ ৯৬ জন।

এদিকে সিভিল সার্জন থেকে প্রকাশিত প্রতিবেদনে বলা হয় গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ১২টি ল্যাবে মোট ১ হাজার ৬শ ৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। আগের দিন এ সংখ্যা ছিল ১৫০৬।

গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছে ৬ জন। নতুন করে যাদের করোনা পজেটিভ এসেছে তার মধ্যে চট্টগ্রাম নগরের ০২ জন এবং বিভিন্ন উপজেলার ০৪ জন রয়েছেন।

চট্টগ্রামে উপজেলা পর্যায়ে গত ২৪ ঘন্টায় ১২টি উপজেলায় কোন করোনা রোগী মেলেনি। এরমধ্যে পটিয়াতে একজন ও হাটহাজারী উপজেলায় ৩ জন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন এক লক্ষ দুই হাজার ১শ ৪২ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৭৩ হাজার ৯শ ১৭ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ২৮ হাজার ২শ ২৫ জনের করোনা শনাক্ত হয়।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_