তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥ নিরাপদ মাতৃত্ব দিবস আজ দিনাজপুরে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ৬

  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৫.২৪ এএম
  • ২৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো একজনের মৃত্যু হয়েছে। তাছাড়া আগের দিনের তুলনায় সংক্রমণ কমে ৬ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

এর আগের দিন বুধবার (২০ অক্টোবর) প্রতিবেদনে চট্টগ্রামে একদিনে ০৮ জন আক্রান্ত হয়েছিল। গত ৩০ জুলাই চট্টগ্রামে একদিনে রেকর্ড ১ হাজার ৪শ ৬৬ জন আক্রান্ত হয়েছিল।

আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) চট্টগ্রাম জেলার করোনা সম্পর্কিত এ তথ্য নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী। বলেন, গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে নতুন করে একজনের মৃত্যু হয়েছে।

এর আগে গত ২৭ জুলাই চট্টগ্রামে করোনায় একদিনে সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু হয়েছিল। তাছাড়া গতকাল বুধবার (২০ অক্টোবর) চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছিলো।

করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট এক হাজার ৩শ ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭শ ২১ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৫শ ৯৬ জন।

এদিকে সিভিল সার্জন থেকে প্রকাশিত প্রতিবেদনে বলা হয় গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ১২টি ল্যাবে মোট ১ হাজার ৬শ ৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। আগের দিন এ সংখ্যা ছিল ১৫০৬।

গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছে ৬ জন। নতুন করে যাদের করোনা পজেটিভ এসেছে তার মধ্যে চট্টগ্রাম নগরের ০২ জন এবং বিভিন্ন উপজেলার ০৪ জন রয়েছেন।

চট্টগ্রামে উপজেলা পর্যায়ে গত ২৪ ঘন্টায় ১২টি উপজেলায় কোন করোনা রোগী মেলেনি। এরমধ্যে পটিয়াতে একজন ও হাটহাজারী উপজেলায় ৩ জন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন এক লক্ষ দুই হাজার ১শ ৪২ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৭৩ হাজার ৯শ ১৭ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ২৮ হাজার ২শ ২৫ জনের করোনা শনাক্ত হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam