তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

চট্টগ্রামে করোনা শনাক্তের হার ০.৬৫ শতাংশ

  • প্রকাশ মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১, ৪.৫৬ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৯ জনের শরীরে।

চট্টগ্রামে এখন পর্যন্ত করোনায় ১ হাজার ৩২১ জনের মৃত্যু হয়েছে। তারমধ্যে নগরের ৭২১ জন এবং ৬০০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এছাড়া এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১ লাখ ২ হাজার ১৭২ জনের। এরমধ্যে নগরের ৭৩ হাজার ৯৩৮ জন এবং ২৮ হাজার ২৩৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

মঙ্গলবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনা-সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৩৭৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ০.৬৫ শতাংশ। গত ২৪ ঘণ্টায় শনাক্ত ব্যক্তিদের মধ্যে নগরের ৬ জন। নগরের বাইরের বিভিন্ন উপজেলার ৩ জন। মারা যাওয়া ব্যক্তি উপজেলার বাসিন্দা।

উপজেলাগুলোর মধ্যে- হাটহাজারীতে ২ ও সীতাকুণ্ডে ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রামে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ৯ এপ্রিল ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথম কোনো ব্যক্তি মারা যান। সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam