রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৫৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি বঙ্গবন্ধু বাঙালির চিরন্তন প্রেরণার উৎস: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্বাস্থ্যবিধি মানাতে তৎপর শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন চাকরির পরীক্ষায় লাগবে টিকা সনদ পার্বতীপুর রেলের একটি পরিত্যাক্ত অবকাঠামো ও গুমটি ঘরকে ঘিরে অভিভাবকদের উদ্বেগ-উৎকণ্ঠা ও দুঃশ্চিন্তা হোল্ডারের বোলিং তোপে ইংল্যান্ডের হার হাসপাতালে অক্সিজেন সাপোর্টে তুষার খান

চলতি মাসেই ১৬তম শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১ , ৩:৫৩ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চলতি মাসেই ১৬তম শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল প্রকাশ করা হবে বলে জানিয়ে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) সচিব মো. ওবায়দুর রহমান বলেছেন, এ জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে।

এ বিষয়ে বৃহস্পতিবার (৭ অক্টোবর) তিনি বলেন, চলতি মাসেই প্রকাশ করা হবে ১৬তম শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল। আশা করছি, ১৫ অক্টোবরের পর যে কোনো দিন এ ফল প্রকাশ করা হবে।

 

১৬তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি দেয়া হয় ২০১৯ সালের ২৩ মে। পরে প্রিলিমিনারি পরীক্ষা হয় ওই বছরের ৩০ আগস্ট, ফল প্রকাশ করা হয় ৩০ সেপ্টেম্বর। লিখিত পরীক্ষা হয় ১৫ ও ১৬ নভেম্বর।

 

সর্বোচ্চ দুই মাসের মধ্যে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশের কথা থাকলেও ফল প্রকাশ করা হয় এক বছর পর ২০২০ সালের ১১ অক্টোবর। এরপর ২ ডিসেম্বর ভাইভা নেয়া শুরু হয়।

করোনার কারণে দেশে বিধিনিষেধ ঘোষণা করা হলে গত ৩ এপ্রিল ভাইবা পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়। এরপর গত ২৪ আগষ্ট স্থগিত ভাইবা নেয়া শুরু হয়।


চাকরির খবর,শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_