সোমবার-২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১২:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি বঙ্গবন্ধু বাঙালির চিরন্তন প্রেরণার উৎস: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্বাস্থ্যবিধি মানাতে তৎপর শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন চাকরির পরীক্ষায় লাগবে টিকা সনদ পার্বতীপুর রেলের একটি পরিত্যাক্ত অবকাঠামো ও গুমটি ঘরকে ঘিরে অভিভাবকদের উদ্বেগ-উৎকণ্ঠা ও দুঃশ্চিন্তা হোল্ডারের বোলিং তোপে ইংল্যান্ডের হার হাসপাতালে অক্সিজেন সাপোর্টে তুষার খান

চিরিরবন্দর উপজেলায় শারদীয় দূর্গাপুজা সরকারি অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত॥

প্রকাশ: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১ , ১০:০৪ পূর্বাহ্ণ , বিভাগ :
Exif_JPEG_420

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা অডিটরিয়াম হলে শারদীয় দূর্গাপুজার সরকারি অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়। গত সোমবার সকাল ১০:৩০ মিনিট। চিরিরবন্দরে মোট ১৪৮টি দূর্গামন্ডপে ৫০০ কেজি করে অর্থাৎ হাফ টন চাল প্রদান করেন। প্রধান অতিথি উপস্থিত ছিলেন চিরিরবন্দর-খানসামার এমপি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী। বিশেষ অতিথি দিনাজপুর-৬/১ সংসদীয় সদস্য জনাব মনোরঞ্জন শীল গোপাল। সভাপতি (ভারপ্রাপ্ত)- বাবু সুনীল কুমার সাহা। সম্পাদক- অধ্যক্ষ মোঃ আহসানুল হক মুকুল। খানসামা সাধারন সম্পাদক- মোঃ লায়ন চৌধুরী। চিরিরবন্দর পূজা উদযাপন কমিটির আহবায়ক- বাবু জ্যোতিষ চন্দ্র রায়। সকল অফিসের কর্মকর্তা ও আ.লীগ সকল স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী অফিসার, আয়েশা সিদ্দিকা।

২য় ধাপে বিকেল ৪ টায় উদ্বোধন করেন উপজেলা পর্যায়ে প্রযুক্তি হস্তান্তরের জন্য কৃষক প্রশিক্ষণ প্রকল্পের আওতায় গণপূর্ত অর্থায়নে ১ কোটি ৭ লক্ষ বরাদ্দ ১০% লেজে ৯১ লক্ষ টাকা ব্যয়ে ভবনটি নির্মাণের উদ্বোধন করেন। চিরিরবন্দর উপজেলায় স্বাস্থ্য ও পরিবার কল্পনায় ১টি এ্যাম্বুলেন্স উদ্বোধন করেন। যা বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর হতে চিরিরবন্দর হাসপাতালের জন্য প্রদান করা হয়। সুস্থ্য থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন ও টিকা নিন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_