বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আলু দিয়ে বানান সুস্বাদু জিলাপি মৌলভীবাজার মুক্ত দিবস পালিত জলঢাকায় মৌলিক স্বাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) শিক্ষা কার্যক্রম উদ্বোধন ও উপকরণ  বিতরন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ থেকে মুরাদকে অব্যাহতি কানাডার উদ্দেশ্যে টিকিট কেটেছেন মুরাদ শুভ জন্মদিন সায়মা ওয়াজেদ পুতুল বেগম রোকেয়া ছিলেন বাঙালি নারী শিক্ষা প্রসারের অগ্রদূত: প্রধানমন্ত্রী

জম্মু-কাশ্মীরে মিনিবাস খাদে, নিহত ১১

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ , ৩:২৫ অপরাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ভারতের জম্মু-কাশ্মীরে একটি মিনি বাস খাদে পড়ে অন্তত ১১ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার কাশ্মীরের থাতরি থেকে দোদা জেলায় যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৪ জন। তাদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর।

 

জানা গেছে, বাঁক ঘুরতে গিয়েই সমস্যায় পড়ে বাসটি। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। তারপরই বাসটি গড়িয়ে পড়ে যায় খাদে। উদ্ধারকারী দল আসার আগেই ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার শুরু করেন স্থানীয় বাসিন্দারা। পরে উদ্ধারকারী দল এসে বাসের ভিতর থেকে যাত্রীদের বের করে নিয়ে আসে। দুর্ঘটনায় আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

 

এই দুর্ঘটনায় শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিহতের প্রত্যেক পরিবারকে দুই লাখ এবং আহতদের ৫০ হাজার রুপি করে সহায়তার ঘোষণা দিয়েছেন তিনি।


আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_