রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৩৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে গরু বতিরণ করলনে জলো প্রশাসক মাহবুবুর রহমান

প্রকাশ: বুধবার, ২৭ অক্টোবর, ২০২১ , ১:১০ অপরাহ্ণ , বিভাগ :

জানে আলম, ঠাকুরগাঁওঃ বভিন্নি গণ মাধ্যমে ঠাকুরগাঁও জলোর সদর উপজলোর গড়য়ো ইউনয়িনরে কসিমত তয়োরীগাঁও গুয়া বাড়ি গ্রামরে র্খগ মোহন সনে এর দম্পতরি তলেরে ঘানি টানা সংবাদ প্রচারতি হলে সংবাদ টি ঠাকুরগাঁও জলো প্রশাসক মোঃ মাহবুবুর রহমান এর দৃষ্টি গোচর হলে সইে দম্পতি কে তলেরে ঘানি টানার জন্য একটি গরু উপহার দনে। ২৭ অক্টোবর বুধবার দুপুর ১২টায় র্খগ মোহন সনে এর নজি বড়তিে আনুষ্ঠানকি ভাবে তার হতে গরু ও ১২ হাজার ৫ শত টাকা উপহার তুলে দনে ঠাকুরগাঁও জলো প্রশাসক মোঃ মাহবুবুর রহমান।
মাননীয় ঠাকুরগাঁও জলো প্রশাসক মোঃ মাহবুবুর রহমান সাংবাদকিদরে উদ্দশ্যেে বলনে, সাংবাদকিরা হলনে আমাদরে র্দপন, সমাজে ঘটে যাওয়া নানা ঘটনা আমাদরে সামনে তুলে ধরনে। তার পর আমরা বষিয় গুলো জানতে পার।ি সাংবাদকিদরে সামাজরে সহায়ক মনে করে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থতি ছলিনে ডটিএিলজি রাম কৃষ্ণ র্বমন,সদর উপজলোর নর্বিাহী অফসিার আবু তাহরে মোঃ সামসুজ্জামান। ঠাকুরগাঁও জলোর সদর উপজলোর গড়য়ো ইউনয়িন আওয়ামী লীগরে সভাপতি আফজিার রহমান দুলাল, সাধারণ সম্পাদক রইচ উদ্দনি সাজু, গড়য়ো ইউনয়িন পরষিদরে চয়োরম্যান রজেওয়ানুল ইসলাম শাহ রদেো, গড়য়ো ইউপি সচবি মোছাঃ নাসমিা আক্তার সহ সাংবাদকি ও স্থানীয় লোকজন অনুষ্ঠানে উপস্থতি ছলিনে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_