বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা

ডিসেম্বরে বিয়ের পিড়িতে বসছেন ভিকি-ক্যাটরিনা

প্রকাশ: বুধবার, ২৭ অক্টোবর, ২০২১ , ২:১৪ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ১৮ অগস্ট গোপনে বাগদান সেরে ফেলেছেন ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল! এমনই দাবি করেছিল সর্বভারতীয় সংবাদমাধ্যম। যদিও সে খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন ভিকি খোদ। কিন্তু ফের সর্বভারতীয় সংবাদমাধ্যমের নতুন খবরে তোলপাড় বলিপাড়া।

জানা গেছে, আগামী নভেম্বর বা ডিসেম্বর মাসে বিয়ে করছেন দুই তারকা। বিয়ের তোড়জোড়ে ব্যস্ত ক্যাটরিনা-ভিকি। বলিপাড়ার এক সূত্রের মারফত এমনই খবর পাওয়া যাচ্ছে।

একই সূত্রে শোনা গেল, বিয়েতে বাঙালি পোশাক শিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে সাজবেন ক্যাটরিনা। কোন রঙের লেহেঙ্গা, কী রকম কাজ থাকবে তাতে- সে সব স্থির করা হচ্ছে এখন। ক্যাটরিনা নাকি ইতিমধ্যেই সিল্কের লেহেঙ্গা পরবেন বলে ঠিক করেছেন।

২০১৯ সাল থেকে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে রয়েছেন ভিকি। এই বিষয়ে এখনও যদিও তারা মুখ খোলেননি। মাঝেমধ্যেই তাদের নানা জায়গায় একসঙ্গে দেখা যায়। এমনকি তারা নতুন বছরে আলিবাগে বেড়াতে গিয়েছিলেন একসঙ্গে। কিন্তু একসঙ্গে ছবি দেওয়ার বেলায় আপত্তি তাদের।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_