তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

ডোমারে মোটরসাইকেল জনিত দূর্ঘটনা প্রতিরোধ কল্পে পুলিশের বিশেষ অভিযান।

  • প্রকাশ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১, ১২.০৮ পিএম
  • ৩৫ বার ভিউ হয়েছে

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
“গাড়ী চালান সাবধানে বাচঁবে সবাই প্রাণে, আইন মেনে চালাবো গাড়ি নিরাপদে ফিরবো বাড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মোটরসাইকেল জনিক দূর্ঘটনা প্রতিরোধ কল্পে ডোমার থানা পুলিশের বিশেষ অভিযান।
ডোমার থানা (শহর ও যানবাহন) ট্রাফিক শাখা আয়োজিত সোমবার (৪ অক্টোবর) ডোমার বাজারের বিভিন্ন পয়েন্টে সকাল থেকে দিনব্যাপী এ অভিযান পরিচালনা করা হয়।
এ সময় ডোমার থানা পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) ট্রাফিক শাখার টিআই মোকারম হোসেন সরকার, টিএসআই আমিনুর রহমান, এসআই লুৎফর রহমান, এটিএসআই সাজ্জাত হোসেন, সঙ্গীয় ফোর্স দুলাল চন্দ্র রায়, তজিউদ্দিন, মোস্তাকিন প্রমূখ উপস্থিত ছিলেন।
টিআই মোকারম হোসেন সরকার জানান, সাম্প্রতিক সময়ে মোটরসাইকেল জনিত দূর্ঘটনায় মৃত্যুর হার বেড়ে যাওয়ায় নীলফামারী পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোকলেছুর রহমান, বিপিএিম, পিপিএম মহোদয়ের নির্দেশনায় হেলমেট ব্যতীত কোন মোটরসাইকেল চলবে না। মোটরসাইকেল চালক ও আরোহী উভয়ের হেলমেট বাধ্যতামূলক। দুই জনের বেশী মোটরসাইকেল আরোহন করা সম্পূর্ণ ভাবে নিষেধ করা হয়েছে। গত ১ অক্টোবর থেকে টানা ৩দিন সমস্ত এলাকায় মানুষকে সচেতন করতে মাইকিং করা হয়েছে। ৪ অক্টোবর হতে বিশেষ অভিযান শুরু হয়েছে এবং আগামী ১ মাস পর্যন্ত এ অভিযান অব্যহত থাকবে। হেলমেট ব্যতীত মোটরসাইকেল আরোহী ও ২ জনের অধিক আরোহন কারীদের বিরুদ্ধে মোটরযান আইনে নিয়োমিত মামলা দায়ের করা হচ্ছে। আজ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সকল মোটরসাইকেল আরোহীকে হেলমেট পরিধান করে প্রয়োজনীয় কাগজপত্র সাথে নিয়ে বের হওয়ার পরামর্শ প্রদান করেন তিনি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam