রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:৩৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

দুই আফ্রিদিকে মিলিয়ে দিল আইসিসি

প্রকাশ: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১ , ৩:২১ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এক জন ব্যাট হাতে বিপক্ষকে ধ্বংস করতেন, অন্য জন বল হাতে রবিবার ভারতের তিন অন্যতম সেরা ব্যাটারকে ফিরিয়ে শিরোনামে উঠে এসেছেন। সেই শাহিদ আফ্রিদি এবং শাহিন শাহ আফ্রিদিকে মিলিয়ে দিল আইসিসি।

রবিবার ভারতকে ১০ উইকেটে হারিয়ে দেয় পাকিস্তান। শুরুতে রোহিত শর্মা এবং লোকেশ রাহুলকে ফিরিয়ে দিয়েছিলেন শাহিন আফ্রিদি। সেই ধাক্কা গোটা ম্যাচে সামলাতে পারেনি ভারত। রোহিত, রাহুল এবং পরে বিরাট কোহলীকে ফিরিয়ে দেওয়ার পর শাহিনের উচ্ছ্বাসের ভঙ্গি দেখেই সমর্থকদের মনে পড়ে যায় অন্য আফ্রিদিকে।

শাহিদ আফ্রিদি এবং শাহিন আফ্রিদি দু’জনেই উইকেট নেওয়ার পর আকাশের দিকে দু’হাত তুলে এক রকম ভাবে উৎসব করেন। আইসিসি টুইট করে লেখে, ‘এক নাম, এক নম্বর, নতুন যুগ।’ সঙ্গে ছবি দুই আফ্রিদির।

শাহিদ আফ্রিদি আইসিসি-র সেই টুইটটি পোস্ট করে লেখেন, ‘এক উৎসব, এক দল, নতুন ফলাফল।’ এর আগে বিশ্বকাপের মঞ্চে ভারতকে কখনও হারাতে পারেনি পাকিস্তান। বাবর আজমের নেতৃত্বে প্রথম বার সেই কাজ করে দেখাল পাকিস্তান। শাহিদ আফ্রিদিরা যে কাজ করতে পারেননি সেটাই করলেন শাহিন আফ্রিদিরা। সূত্র: আনন্দবাজার


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_