তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ন

দেবীর সামনে অঝোরে কাঁদলেন কাজল

  • প্রকাশ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ১২.২৯ পিএম
  • ৩৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  আবেগ ধরে রাখতে পারলেন না কাজল। দীর্ঘদিন পর বাবার বাড়ির সবাইকে দেখে কাকা দেব মুখোপাধ্যায়ের কাঁধে মাথা রেখে অঝোরে কেঁদে ফেললেন তিনি। তবে তার কান্না দেখে সবাই ব্যস্ত হয়ে পড়লে নিজেকে সামলে নেন এই বলিউড অভিনেত্রী।

 

করোনাভাইরাস অতিমারির কারণে গত বছর পূজায় অংশ নেননি কাজল। ফলে অনেকদিন আত্মীয়-স্বজন কারো সঙ্গেই দেখা হয়নি তার। এর মাঝেই করনায়ও আক্রান্ত হয়েছিলেন তার কাকা। ফলে অনেকদিন পর সবাইকে একসঙ্গে দেখে আর আবেগ ধরে রাখতে পারেননি তিনি। এসময় তার কাকা দেব মুখোপাধ্যায় তাকে জড়িয়ে ধরেন।

 

পূজার সাজে অবশ্য কমতি রাখেননি কাজল। লালরঙা শিফনের শাড়ি, গলায় চওড়া ভারী হার। হাতে মানানসই কাচের চুড়ি। খোঁপায় বাঁধা চুল। সঙ্গে ছিলেন বোন সর্বাণী এবং অভিনেত্রী সুমনা চক্রবর্তী। কান্না শেষে ক্যামেরার সামনে পোজও দিলেন তিনি।

 

বলিউডে শশধর মুখোপাধ্যায়ের বাড়ির পূজার নামডাকই আলাদা। যদিও সেই পূজা এখন রানি-কাজল মুখোপাধ্যায়ের পূজা নামে বেশি পরিচিত। মুখোপাধ্যায় পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে কাজল প্রতি বছরই বাড়ির পূজায় থাকেন। অঞ্জলি দেন, নিজের হাতে ভোগ পরিবেশন করেন। করোনার কাল কাটিয়ে ফিরে এসে আবারও যেন আগের রূপ ফিরে পেল মুখোপাধ্যায় বাড়ির পূজা। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam