রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৩:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ জনস্বাস্থ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে আওয়ামী লীগ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ। বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব

নরসিংদীতে বাসচাপায় স্কুলছাত্র নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১ , ৭:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নরসিংদীর বেলাবতে ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় বাসচাপায় আতিকুল ইসলাম(১৫) নামে ৯ম শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে।

 

মঙ্গলবার (৬ অক্টোবর) রাত নয়টার দিকে উপজেলার বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

 

নিহত আতিকুল ইসলাম (১৫) রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের গোপালপুর গ্রামের জামাল মিয়ার ছেলে। সে উত্তর বাখরনগর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী।

স্থানীয় এলাকাবাসী ও ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, নরসিংদী থেকে একটি যাত্রীবাহি বাস ঢাকা-সিলেট মহাসড়ক ধরে বেলাব উপজেলার বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বাসে থাকা ২-৩ জন যাত্রীর সাথে বাস ড্রাইভারের ভাড়ার টাকা নিয়ে বাকবিতন্ডা হয়।

 

এ সময় ড্রাইভার ও যাত্রীদের কথাকাটি দেখতে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা লোকজন জড়ো হয়ে পড়ে। সবার সাথে নিহত আতিকুলও দাঁড়িয়ে ছিলো। এমন সময় হঠাৎ করে বাসের ড্রাইভার বাসটি চালাতে শুরু করলে আতিকুল বাসের নিচে চাপা পড়ে। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয় সে। পরে স্থানীয়দের সহায়তায় ভৈরব হাইওয়ে পুলিশ ঘাতক বাস ও তার চালককে আটক করে।

 

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন  বলেন, আমরা ইতোমধ্যে বাস ও বাস ড্রাইভারকে আটক করেছি। তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে। অন্যদিকে, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের  প্রস্তুতি নেয়া হচ্ছে।


ঢাকা,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_