রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:৪৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ। বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু

নড়াইলে আ’লীগ মনোনীত প্রার্থী আবিদুলকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১ , ৭:২৮ পূর্বাহ্ণ , বিভাগ :

ফরহাদ খান, নড়াইল

নড়াইল সদরের ভদ্রবিলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ আবিদুল ইসলামসহ তিনজনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দলীয় নেতাকর্মীরা। বুধবার (১৩ অক্টোবর) বিকেলে ঢাকা থেকে নিজ এলাকায় ফেরার পথে নড়াইলের মালিবাগ মোড় এলাকায় তাদের সংবর্ধনা দেয়া হয়। নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন ভদ্রবিলা ইউপি’র আওয়ামী লীগ প্রার্থী সৈয়দ আবিদুল ইসলাম, কলোড়া ইউপি’র আশিস কুমার বিশ্বাস ও সিংগাশোলপুর ইউপি’র সাইফুল ইসলাম হিটু।
এ সময় উপস্থিত ছিলেন-ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান ফকির, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ফরহাদ হোসেনসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা।

চেয়ারম্যান প্রার্থী সৈয়দ আবিদুল ইসলাম বলেন, নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীর সেবা করতে চাই। ভদ্রবিলাকে ‘মডেল ইউনিয়ন’ হিসেবে গড়তে চাই। সর্বোপরি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বদ্ধপরিকর।

ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান ফকির বলেন, আমি নিজেও দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলাম। মনোনয়ন বঞ্চিত হলেও দলের পক্ষ থেকে যাকে (আবিদুল ইসলাম) নৌকা প্রতীক দেয়া হয়েছে, তার জন্য দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই।

আগামি ১১ নভেম্বর নড়াইল সদরের ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

দলীয় সূত্রে জানা যায়, সৈয়দ আবিদুল ইসলাম ছাড়াও ভদ্রবিলা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন-শিকদার তোফায়েল আহমেদ, এস এম লিয়াকত আলী, খায়রুজ্জামান ফকির, বাবুল মোল্যা, আল ইমাম সিকদার আলিম, হুমায়ুন কবির শেখ ও ওমর আলী ।

এদিকে কলোড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্বাস আলী সরদার, সুকান্ত মল্লিক, শাহরিয়ার আলম মুক্ত, যোবায়ের মোহাম্মদ, আশিস কুমার বিশ্বাস, মিনা মাহামুদুল হাসান তাপস, অশোক কুমার কুন্ডু, দেবাশিস কুন্ডু মিটুল, জহুরুল হক, মহিতোষ বৈরাগী ও মিনা মরফিদুল হাসান দলীয় মনোনয়ন চান।

এছাড়া সিংগাশোলপুর ইউনিয়নে কাজী মুশফিকুর রহমান, খায়রুজ্জামান মোল্যা, সাইফুল ইসলাম হিটু, রেজাউল হক, অমিত কুমার বালা পিযুষ, হোসেন আলী শেখ ও রাজীব হোসেন দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। #


খুলনা,ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_