রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৩:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ীতে বৃষ্টিপাতে  ধানের শীষ পঁচে নষ্ট হওয়ার আশংকা -কৃষকরা দিশেহারা যুক্তরাষ্ট্র নষ্ট হলো করোনার দেড় কোটি ডোজ চিলমারী উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে চিলমারী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময় জনস্বাস্থ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে আওয়ামী লীগ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ।

নড়াইলে নারীসহ দুই মাদক কারবারির যাবজ্জীবন কারাদন্ড

প্রকাশ: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ , ৯:০৪ পূর্বাহ্ণ , বিভাগ :

নড়াইল প্রতিনিধি
নড়াইলে মাদক মামলায় নারীসহ দুই মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ ও দশ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছর করে কারাদেশ দিয়েছেন আদালত। বুধবার (১৩ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন। দুই মাদক কারবারি পলাতক আছে।
এরা হলেন-নড়াইল সদরের চিলগাছা রঘুনাথপুর গ্রামের মৃত মোস্ত কাজীর স্ত্রী মুক্তা বেগম ও গোপালগঞ্জের কাশিয়ানী থানার রাজপাট সিলটা গ্রামের আইয়ুব মোল্যার ছেলে বারিক মোল্যা।
মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ৭ আগস্ট নড়াইলের রঘুনাথপুর গ্রামের মুক্তা বেগমের বসতবাড়ি থেকে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে ডিবি পুলিশ।
এদিকে ২০১২ সালের ১৯ জানুয়ারি নড়াইলের লোহাগড়া উপজেলা শহরের আব্দুল হাই শেখের ভাড়াটিয়া বারিক মোল্যার বাসা থেকে ৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। দুইজনকে গ্রেফতারের পর এই সাজা কার্যকর হবে বলে আদেশ দেন বিজ্ঞ বিচারক।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_