রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:০৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ

পাকিস্তানের কাছে হারে আশাহত নন প্রীতি জিন্তা

প্রকাশ: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১ , ৩:০৫ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে ভারতীয় ক্রিকেট দলের হার হওয়াতে আর পাঁচজন ভারতীয়র মত মনখারাপ প্রীতি জিন্তারও। তবে তার মধ্যেও ভারতীয় ক্রিকেট দলের প্রতি নিজের সমর্থন জোগাতে ভোলেননি তিনি।

তবে ক্রিকেটপ্রেমী ভারতবাসীদের কেউ কেউ আবেগের বশবর্তী হয়ে সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির দলের ওপর কটূ মন্তব্য করতেও ছাড়েনি। আর এসব দেখেই মনখারাপ হয়েছে প্রীতির।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বলিউডের এই অভিনেত্রী লিখেছেন, বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে ভারতের ক্রিকেট ম্যাচ হেরে যাওয়ার ব্যাপারে তিনিও দুঃখিত। তবে এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট দলের উদ্দেশ্যে তথাকথিত ভারতীয় ফ্যানদের তরফে যেভাবে কটূ কথার বন্যা শুরু হয়েছে নেটপাড়ায়, তা দেখে আরও বেশি মর্মাহত।

টুইট শেষে ভারতীয় দলের প্রতি নিজের সমর্থন জানিয়ে ও ভক্তদের কাছে অনুরোধ এই অভিনেত্রী আরও লিখেছেন, ভারতীয় ক্রিকেট দলের সদস্যরাও আমাদের মতোই রক্তমাংসের মানুষ। তাই তাদের কোনওভাবেই এতটা খারাপ কথা প্রাপ্য নয়। আর তাছাড়া সবে টুর্নামেন্টের প্রথম ম্যাচ। এখনও অনেক কিছু বাকি রয়েছে!

রোববার (২৪ অক্টোবর) চার বছর পর ভারত বধের গল্প তৈরি করল পাকিস্তান। দুবাইয়ের মাঠে ১০ উইকেটে ও ১৩ বল বাকি থাকতে জয়লাভ করে দলটি। সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_