রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৩:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ যুক্তরাষ্ট্র নষ্ট হলো করোনার দেড় কোটি ডোজ চিলমারী উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে চিলমারী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময় জনস্বাস্থ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে আওয়ামী লীগ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ। বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি

পার্বতীপুরে আনসার ভিডিপির অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ ও সনদপত্র প্রদান

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১ , ১১:৪০ পূর্বাহ্ণ , বিভাগ :

সোহেল সানী ঃ
দিনাজপুরের পার্বতীপুরে আনসার ও ভিডিপি ৬৪জন শিক্ষিত ছেলে ও মেয়েকে গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণ শেষে আজ বৃহস্পতিবার বিকেলে সনদপত্র বিতরণ করেন- পার্বতীপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মমিন উদ্দীন। উপজেলা আনসার ও ভিডিপির মাধ্যমে উপজেলার মোমিনপুর ইউনিয়নে ৩২জন পুরুষ এবং ৩২জন মহিলাকে বিনামূল্যে ১০ দিনব্যাপী দোয়ানিয়া উচ্চ বিদ্যালয়ে এ প্রশিক্ষণ প্রদান করা হয়। প্রশিক্ষণ চলাকালে সরকারি গুরুত্বপূর্ণ বিভাগের কর্মকর্তাগণ ভিডিপি সদস্যদের এ প্রশিক্ষণ প্রদান করেছিলেন।

পার্বতীপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মমিন উদ্দীন বলেন- নির্বাচনসহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে আইনশৃঙ্খলা রক্ষায় ভিডিপি সদস্যদের রয়েছে অতুলনীয় ভূমিকা। এই ট্রেনিং এর মাধ্যমে প্রশিক্ষনার্থীরা সরকারি চাকরির ক্ষেত্রে ১০% কোটা থাকবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_